অনলাইনে আয় বিকাশে পেমেন্ট (2022) | ShopUp Reseller App

বাংলাদেশ থেকে যারা বাড়িতে বসে মোবাইলে কাজ করে অনালাইনে আয় করে বিকাশে পেমেন্ট নিতে চান তাদের জন্য 2022 এর সেরা অ্যাপ হল ShopUp Reseller App এই অ্যাপ এর মাধ্যমে বাড়িতে বসে daily 500 টাকা ইনকাম করা সম্ভব।

অনলাইনে আয় বিকাশে পেমেন্ট

বাংলাদেশ থেকে এমন অনেক মানুষজন আছেন যারা চাইছেন এমন কোন মোবাইল অ্যাপ বা সহজ উপায় যদি থাকে যার মাধ্যমে তারা অনলাইনে কাজ করে BKash অ্যাপ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারেন। এই সমস্যার সমাধান নিয়েই আজ আমরা এসেছি বাংলাদেশি অনলাইন রিসেলিং অ্যাপ ShopUp এর সমস্ত তথ্য নিয়ে।

শপআপ কী (What is ShopUp Reseller App in Bengali)

শপআপ একটি অনলাইন রিসেলিং অ্যাপ যেটি বর্তমানে কেবল বাংলাদেশেই কার্যকারী। এই অ্যাপ এর মাধ্যমে আপনি অনলাইনে কেনাকাটা করতে পারেন এবং এখান থেকে অনলাইন রিসেলিং করে টাকা আয় করতে পারেন।

ভারতের অনলাইন রিসেলিং অ্যাপ মিশো যার কথা আমরা আমাদের আগের পোস্টে গুলোতে বলেছি। যেহেতু মিশো কেবল মাত্র ভারতেই কার্যকারী তাই সেই পোস্ট পরে অনেকেই জানতে চাইছিলো এমন কোন অনলাইন রিসেলিং অ্যাপ কী বাংলাদেশেও আছে যেটা থেকে অনলাইনে কাজ করে টাকা আয় করা যায়।

আর তাদের সমস্যার সমাধান করতেই আমাদের আজকের পোস্ট ShopUp Reseller App যার মাধ্যমে আপনারা zero investment এ অনলাইনে কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারেন।

শপআপ অ্যাপ ডাউনলোড কীভাবে করবো?

যদি আপনি শপআপ রিসেলার অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে এই লিংকটায় টাচ করুন।

Download Link: ShopUP

App NameShopUp
Size14 MB
Installs500K+
UpdatedMarch 21, 2022
Rating3.8/5
WebsiteShopup.com.bd

শপআপ অ্যাপ ডাউনলোড করে অ্যাপটি ওপেন করার পর আপনাকে Sign Up করতে বলা হবে। আপনার ফোন নম্বর দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নিন। তারপর যখন অ্যাপটি ওপেন করবেন সামনে অনেক প্রোডাক্ট দেখতে পারবেন। কোন প্রোডাক্ট অর্ডার করতে হলে যেভাবে Daraz, Priyoshop বা অন্যান্য ecommerce ওয়েবসাইট থেকে অর্ডার বুক করেন একইরকম ভাবে শপআপ থেকে করতে হয়।

শপআপ থেকে অনলাইনে আয় বিকাশে পেমেন্ট

বাড়িতে বসে অনলাইনে কাজ করার জন্য ShopUp সেরা মোবাইল অ্যাপ হওয়ার কারণ হচ্ছে এর থেকে আপনি প্রতি সপ্তাহে আয় করা টাকা বিকাশে (BKash) পেমেন্ট নিতে পারবেন। আর সেই টাকা ব্যাংক অ্যাকাউন্টে ট্র্যান্সফার করে ব্যাংক থেকে টাকা তুলতে পারবেন।

শপআপ অ্যাপ থেকে টাকা আয় কীভাবে করবো

শপআপ থেকে টাকা আয় করার জন্য আপনাকে ShopUp অ্যাপ এর প্রোডাক্ট গুলো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন জায়গায় শেয়ার করতে হবে এবং সেখান থেকে গ্রাহক নিয়ে আসতে হবে। আর তাদের কাছে সেই প্রোডাক্ট গুলো বিক্রি করতে হবে। আর এই sell এর মধ্যে থেকেই আপনার টাকা আয় হবে।

শপআপ অ্যাপে দেখানো প্রোডাক্টটির আসল দামের চেয়ে একটু বেশি দামে মানে আপনার লাভের টাকা বুঝে এবং গ্রাহক যেই দামে প্রোডাক্টটি কিনতে রাজি হবে বলে আপনার মনে হয় সেই দামে আপনাকে জিনিসটি বিক্রি করতে হবে। আপনি যদি একটু বুদ্ধি খাঁটিয়ে কাজ করতে পারেন তাহলে দিনে খুব সহজেই শপআপ দিয়ে daily 500 থেকে 1000 টাকা ইনকাম করতে পারবেন।

ShopUp অ্যাপ থেকে অর্ডার কীভাবে করবো

প্রোডাক্ট বিক্রি করার জন্য যখন গ্রাহক পেয়ে যাবেন এবং গ্রাহক যখন আপনাকে অর্ডার দেবে তখন আপনি নীচে দেখানো এই ধাপ গুলো অনুসরণ করে অর্ডার বুক করবেন-

Step 1: ShopUp অ্যাপে প্রোডাক্ট এর নীচে ডানদিকে Place Order থাকে সেটায় টাচ করুন।

Step 1

Step 2: এরপর SizeQuantity সিলেক্ট করুন এবং Enter Your Sale Price বক্সে গ্রাহক প্রোডাক্টটির জন্য কত টাকা পেমেন্ট করবে সেটা ওখানে বসান। বিষয়টাকে এভাবে বুঝুন যে প্রোডাক্টটির আসল দাম(499) + আপনার লাভের টাকা(300) = যত টাকা (799) হবে সেই সংখ্যা ওখানে বসাতে হবে। তারপর Place Order অপশানে টাচ করুন।

Step 2

Step 3: এরপর Shipping Charges বক্সে প্রোডাক্টটির ডেলিভারি চার্জ কত সেটা বসান। আপনি যদি এখান থেকেই লাভ করতে চান তাহলে ডেলিভারি চার্জ(50) + আপনার লাভের টাকা(30) = যত টাকা(80) হবে সেটা ওখানে বসান। তারপর আবার Place Order অপশানে টাচ করুন।

Step 3

Step 4: এরপর Add New Address এ টাচ করে অর্ডারটি কোথায় ডেলিভার করা হবে মানে গ্রাহকের ঠিকানাটি add করুন।

Step 4

Step 5: প্রত্যেকটি বক্সে যেই তথ্য গুলো চাইছে সেগুলো বসান। optional বক্স গুলো চাইলে খালি ছারতে পারেন।

Step 5

Step 6: গ্রাহক কোনদিন ও কোনসময় অর্ডার নিতে চায় সেটা সিলেক্ট করে Save অপশানে টাচ করুন আপনার অর্ডার বুক হয়ে যাবে।

Step 6

অর্ডার বুক হয়ে যাওয়ার পর কী করবো

শপআপ অ্যাপে অর্ডার বুক হয়ে যাওয়ার পর আপনার নম্বরে একটি মেসেজ আসবে যার মাধ্যমে আপনার অর্ডার কোনদিন ও কোনসময় ডেলিভার করা হবে সমস্ত কিছু আপনাকে জানিয়ে দেওয়া হবে। আপনি চাইলে ShopUp অ্যাপ এর মাধ্যমেও order track করতে পারেন।

এরপর আপনি আপনার গ্রাহককে জানিয়ে দেবেন যে তিনি এইদিন ও এইসময় প্রোডাক্টটি তার হাতে পাবেন এবং ডেলিভারির সময় টাকা দিয়ে জিনিস বুঝে নেবেন। ডেলিভারি বয় সামনে থাকাকালীন প্রোডাক্ট চেক করে নেবেন নাহলে পরে আর কিছু করা যাবেনা।

আরো পড়ুন – 5 টি সেরা Online Taka Income Apps in 2022

শপআপ থেকে টাকা কীভাবে পাবো

কোন অর্ডার যখন successfully ভাবে ডেলিভার হয়ে যাবে। সেই দিন থেকে 7 দিনের মধ্যে শপআপ আপনাকে আপনার লাভের টাকা বিকাশ পেমেন্ট অ্যাপের মাধ্যমে দিয়ে দেবে। এরজন্য আপনাকে ShopUp অ্যাপ ওপেন করে My Orders অপশানে গিয়ে আপনার Bkash Transaction Id সাবমিট করতে হবে।

আপনি চাইলে আপনার ব্যাংক অ্যাকাউন্ট এর মাধ্যমেও টাকা নিতে পারেন তার জন্য আপনাকে শপআপ অ্যাপে আপনার ব্যাংক অ্যাকাউন্টের details জমা দিতে হবে।

শেষ কথা

আপনি যদি বাংলাদেশে থেকে থাকেন আর zero investment এ আজ থেকেই অনলাইনে কাজ শুরু করতে চাইছেন তাহলে ShopUp আপনার জন্য সেরা অপশান। শপআপ বাংলাদেশের একটি বিশ্বস্ত রিসেলিং অ্যাপ এবং এতে যদি আপনি কাজ করেন আপনি অবশ্যই টাকা পাবেন।

FAQs

Q1. ShopUP অ্যাপে কাজ করে কত টাকা আয় করা সম্ভব?

Ans. সহজকথায় ShopUp অ্যাপে কাজ করে আপনি আনলিমিটেড টাকা আয় করতে পারেন। কিন্তু তার জন্য শুধু পরিশ্রম যথেষ্ট নয়। আপনাকে বুদ্ধির সাথে ধৈর্য ধরে কাজ করে যেতে হবে তাহলে আপনি রোজ 5000 কেনো তার বেশি টাকাও ইনকাম করতে পারবেন।

Q2. শপআপ কতদিনের মধ্যে টাকা পাঠায়?

Ans. অর্ডার ডেলিভারি হওয়ার দিন থেকে 7 দিনের মধ্যে শপআপ আপনার প্রদান করা BKash ID অথবা Bank Account এর মাধ্যমে টাকা পাঠিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published.